লালমাই উপজেলায় করোনা টিকাদানে অব্যবস্থাপনার অভিযোগ, অর্থমন্ত্রীর সুদৃষ্টি কামনা

খান মোহাম্মদ রুবেল হোসেন :

লালমাইয়ে উপজেলা স্বাস্থ্য অফিসার ডাঃ আশরাফুল ইসলাম ও বাগমারা ২০ শয্যা হসপিটালের আরএমও ডাঃ মোঃ আনোয়ার উল্লাহ এর সমন্বয়হীনতার অভাবে চরম অব্যবস্থাপনায় করোনা পরিস্থিতিতে টিকাদান কর্মসূচী চলছে।

গত কয়েকদিন থেকে লালমাই উপজেলায় টিকা দিতে আসা শত শত সাধারণ জনগণ টিকাদানের প্রকৃত সেবা থেকে বঞ্চিত হচ্ছে। উপজেলার ৯টি ইউনিয়নের ৮ টি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য অফিসার এর তত্ত্বাবধানে ও ১ টি (বাকই উত্তর ইউনিয়ন) লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে।

বাগমারা ২০ শয্যা হসপিটাল নামে মাত্র উদ্বোধন হলেও তা একটি ইউনিয়ন হসপিটালের সেবা দিতেও স্বয়ংসম্পূর্ণ সেবা দিতে পর্যাপ্ত পরিমাণ বিশেষজ্ঞ ডাক্তার, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সহ নার্স, স্টাফ লোকবল না থাকায় প্রতি নিয়ত উপজেলা বাসী প্রকৃত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

এ অব্যবস্থাপনা থেকে লালমাই উপজেলার সাধারণ জনগণ মুক্তি পেতে মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি মহোদয়,কুমিল্লা জেলা সিভিল সার্জন,লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক, উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব এর সহযোগিতায় উপজেলায় একটি পূর্ণাঙ্গ স্বাস্থ্য কমপ্লেক্সের দাবি জানান।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অফিসার ডাঃ আশরাফুল ইসলাম বলেন, আমিও চাই লালমাই উপজেলায় একটি স্বতন্ত্র স্বাস্থ্য কমপ্লেক্স হউক,এব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!